নিউজটি শেয়ার করুন

প্রতিপক্ষের উপর হামলার প্রস্তুতিকালে রামদাসহ আটক ১

সিপ্লাস প্রতিবেদক: ডবলমুরিং মডেল থানার ঝর্ণাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১টি রামদাসহ মোঃ সফিকুল ইসলাম জনি (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ ফেব্রুয়ারী) প্রতিপক্ষের সাথে সংঘর্ষ বাঁধানোর উদ্দেশ্যে রামদা নিয়ে হামলার প্রস্তুতিকালে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ সফিকুল ইসলাম জনি, পিতা- আব্দুল বাতেন সাং- আহাম্মদপুর, কবরস্থানের পাশের বাড়ী, ১৩ নং লাউর পতিফোর, ইউনিয়ন, থানা- নবীনগর, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া, বর্তমানে- ঈদগাঁহ বউ বাজার, কেতুরা মসজিদ, হাবিব মিয়ার ভাড়াটিয়া, মধ্য রামপুর, থানা- হালিশহর, জেলা- চট্টগ্রাম এবং সুইয়িং অপারেটর, নিউ মীম ফ্যাশন, ৪র্থ তলা, মীনহাজ হোটেলের পাশে, থানা- পাহাড়তলী, জেলা- চট্টগ্রাম।

ডবলমুরিং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মহসিন পিপিএম জানান, নগরীর ঝর্ণাপাড়া এলাকায় প্রতিপক্ষের সাথে সংঘর্ষ বাঁধানোর উদ্দেশ্যে রাম দা নিয়ে হামলার প্রস্তুতিকালে অভিযান পরিচালনা করে মোঃ সফিকুল ইসলাম জনি (১৯)কে আটক করে পুলিশ। এসময় তার হেফাজত থেকে ২০.৫ ইঞ্চি লম্বা লোহার তৈরী ১(এক) টি তরবারি (বড় দা) উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তিনি জানান, সংগীয় অপরাপর বিবাদীদের সহায়তায় পরস্পর যোগসাজশে প্রতিপক্ষের সহিত সংঘর্ষ বাঁধানোর উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে স্বীকার করে। এ ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি