নিউজটি শেয়ার করুন

পেকুয়ায় কোভিড ১৯ টিকার কার্যক্রম উদ্বোধন

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় কোভিড ১৯ টিকা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে ।

রোববার (৭ ফেরুয়ারী) সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুম পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছাবের আহমদের সভাপতিত্বে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্লাহ । বিশেষ অতিথি ছিলেন পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার।

এতে উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সে আর এমও মজিবুর রহমান, ডাঃ মোজাম্মেল হোসেন, ডাঃ মাহাফুজুর রহমান, স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী নেজাম উদ্দিন, পরিসংখ্যান কর্মকর্তা মোহাঃ কাউছারসহ কর্মকর্তা ও নার্স, স্বাস্থ্য কর্মীগণ।

এসময় ইউএনও বলেন জননেত্রী শেখ হাসিনা অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশকে কোভিড ১৯ মুক্ত করার জন্য প্রথম কোভিড ১৯ এর টিকার কার্যক্রম শুরু করছেন।

তিনি সকলকে টিকা গ্রহন করে কোভিড ১৯ মুক্ত থাকার জন্য অনুরোধ করেন। পরে ইউএনও মোতাছেম বিল্লাহ নিজেই টিকা গ্রহন করে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এর পরই পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছাবের আহমদসহ পেকুয়া থানার পুলিশ সদস্য এ টিকা গ্রহন করেন।

ডাঃ ছাবের আহমদ বলেন এ টিকা গ্রহন করলে কোন সমস্যা হবে না এতে চিন্তা বা ভয়ের কোন কারণ নেই। প্রথমে জ্বর থাকতে পারে এতে জ্বরের স্বাভাবিক ওষুধ সেবন করবেন। যে জায়গায় টিকা পুস করবেন ওই জায়গায় একটু ব্যথা অনুভব করতে পারেন তারা চিন্তা করবেন না বেশি সমস্যা অনুভব করলে আমরা চিকিৎসার দিতে প্রস্তুত আছি। তিনি ধাপে ধাপে সকলকে টিকা নেয়ার আহবান জানান।