নিউজটি শেয়ার করুন

পরিকল্পিত নগরী গড়ে তুলতে ডা: শাহাদাতের অঙ্গীকার

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কপোর্রেশন নিবার্চনে বিএনপির মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা: শাহাদাত হোসেন নগরীর ১৬নং চকবাজার ওয়ার্ড ,৩৯নং ওয়ার্ড ও ১৭ নং ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে আবারও গণসংযোগ করেন তিনি।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল থেকে গণসংযোগ শুরু হয়।

বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেন,ধানের শীষে ভোট দিয়ে বিজয় করে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে ও বেগম খালেদা জিয়ার মুক্তি তরান্বিত করতে সর্ব শক্তি দিয়ে এ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। বিএনপি এদেশের মানুষের ভোটাধিকার আদায়ের জন্য সংগ্রাম করে যাচ্ছে। চাক্তাই খাল পূণ:খনন করব এবং ৫৪টি নর্দমা, খাল ও নদী খনন করে সার্বক্ষনিক পরিষ্কার পরিচ্ছন্ন রাখবো। নগরবাসীর এসব প্রত্যাশা পূরণে নিজেকে আত্মনিয়োগ করবো। তাই সিডিএ, ওয়াসা, পানি উন্নয়ন বোর্ড, বন্দর, বিটিসিএল, পিডিবি, সিজিডিএলসহ সেবা সংস্থাগুলো নিয়ে সম্মিলিত পরিকল্পনা করে জলাবদ্ধতা নিরসনে স্থায়ী সমাধান করার উদ্যোগ নিব।

তিনি আরও বলেন, বাকলিয়ার উপর দিয়ে চলে গেছে কর্ণফুলি নদী । সমগ্র বাকলিয়া, চকবাজার, বহদ্দারহাট মিলে একটি উপশহর হিসেবে গড়ে তোলার পরিকল্পনা রয়েছে। আজ বাংলাদেশের মানুষ ভোটের অধিকার হারিয়েছেন। নির্বাচন কমিশন বলেছেন আগামী ২৭ জানুয়ারী পর্যন্ত রাজনৈতিক মামলায় কোন আসামীকে গ্রেফতার না করার জন্য নির্দেশ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর,১৬ নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এ.কে.এম সালাউদ্দীন কাউসার(লাভু)। ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর এ.কে.এম আরিফুল ইসলাম, ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেলসহ অন্যান্য নেতাকর্মীরা।