নিউজটি শেয়ার করুন

পটিয়ায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ শাখার উদ্বোধন

পটিয়া প্রতিনধিঃ  পটিয়ায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কেলিশহর দারগো হাট বাজার এলাকায় সোমবার দুপুরে এই উপ শাখার উদ্বোধন করা হয়।

ভার্চুয়েল লাইনে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এমডি সৈয়দ ওয়াসেক মোঃ আলী প্রধান অতিথি হিসাবে এই শাখার উদ্বোধন করেন।ব্যাংকের পটিয়া শাখার ব্যবস্থাপক মোহাম্মদ উল্লাহ সভাপত্বিতে এই সভায় বক্ত্যব রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা খায়ের,ব্যাংকের চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের আঞ্চলিক প্রধান মোহাম্মদ কামাল উদ্দিন,ব্যাংকের পটিয়া মহিলা শাখার ব্যবস্থাপক মুক্তি চৌধুরী,কেলিশহর ইউপি চেয়ারম্যান সরোজ কান্তি সেন,ইউপি সদস্য আবদুল আলম,মহিলা সদস্যা প্রতিমা চৌধুরী কেলিশহর উপশাখার ইনচার্জ মোহাম্মদ হেমায়েতুল ইসলাম চৌধুরী,ব্যাংক কর্মকতা সাইফুদ্দিন খালেদ প্রমুখ।

অনুষ্ঠানে মুনাজাত করেন মৌলনা উইনুছ আলী।প্রধান অতিথি ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বাংলাদেশের ইসলামী শরিয়া বিক্তিক পরিচালিত একটি ব্যাংকে। সারা বাংলাদেশে এই ব্যাংকের ১৮৫টি শাখা ও ২৬টি উপ শাখা রয়েছে।গ্রামের ক্ষুদ্র ক্ষুদ্র বব্যসায়ী,কৃষক,প্রবাসী পরিবারের মধ্যে আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে কেলিশহর ইউনিয়ন এলাকায় এই উপশাখার স্থাপন করা হয়েছে।মূল শাখার মত উপ শাখার গুলোতে ও অন লাইন ব্যাংকিং সহ সকল ধরনের সুযোগ সুবিধা দেয়া হবে।তাই এলাকার সকল জন সাধারণকে এই সেবা গ্রহণ করার জন্য আহবান করা হয়।