নিউজটি শেয়ার করুন

পটিয়ায় কৃষকের লাশ উদ্ধার

পটিয়া প্রতিনিধিঃ পটিয়ার শোভনদন্ডী ইউনিয়নের হারাধন চৌধুরী (৬৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে।তিনি শোভনদন্ডী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাষ্টার বাড়ীর মৃত দেবেন্দ্র লাল চৌধুরীর পুত্র।

শনিবার(২৯ আগসাট) রাত ৮ টার দিকে স্হানীয় নাভিখালী খাল থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে পটিয়া থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার উপ-পরিদর্শক নাজমুল হাসান।

নিহতের পুত্র উজ্জ্বল চৌধুরী জানান,  দুপুর ২টার দিকে কৃষিকাজ করার জন্য ঘর থেকে বের হয় তার পিতা হারাধান চৌধুরী। সন্ধ্যা ৭টার দিকেও বাড়ীতে ফিরে না আসলে এলাকায় খোঁজাখুঁজি করার একপর্যায়ে বাড়ী থেকে আধা কি. মি. দূরে নাভিখালী খালে তার লাশ দেখতে পাওয়া যায়।

তিনি আরও বলেন দীর্ঘদিন ধরে বাড়ীর পাশের একজনের সাথে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। গত তিন মাস আগে তার বাবা বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করে। এ মামলা দায়েরের ফলে এঘটনা ঘটেছে বলে তার পুত্র উজ্জ্বল চৌধুরী দাবী করেন। পটিয়া থানার উপ-পরিদর্শক নাজমুল কবির জানান, শোভনদন্ডী ইউনিয়নের নাভিখালী খাল থেকে ভাসমান অবস্থায় একজন কৃষকের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট শেষে বিস্তারিত জানা যাবে। আগামীকাল সকালে চমেক হাসপাতালের মর্গে পাঠানো হবে।