নিউজটি শেয়ার করুন

নালায় তলিয়ে যাওয়া সালেহ আহমদের দেহ উদ্ধার ও ক্ষতিপূরণের দাবি

পটিয়া প্রতিনিধি: মুরাদপুরে জলবদ্ধতায় সৃষ্ট পানির স্রোতে নালায় তলিয়ে যাওয়া নিখোঁজ পটিয়া কুসুমপুরা ইউনিয়নের সেনাকর্মী ছাদেক উল্লাহ মাহিনের পিতা ও চকবাজারের সবজি বিক্রেতা সালেহ আহমদের পরিবারের সাথে সাক্ষাত করেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৫টায় সালেহ আহমদের বাসবভনে এ সাক্ষাতে মিলিত হন।

এসময় জেলা ছাত্রসেনার সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুদ্দীন, জেলা ছাত্রসেনার সদস্য ও পটিয়া পশ্চিম পরিষদের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম সাকিব, জেলা ছাত্রসেনার সদস্য এম. নাজমুল হক চৌধুরী ও বাহার উদ্দিন তাজবিন। নেতৃবৃন্দ সালেহ আহমদের স্ত্রী ও একমাত্র ছেলে সেনাকর্মী ছাদেক উল্লাহ মাহিনের সাথে আলাপ করেন এবং এ মর্মান্তিক ঘটনার সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় নূরের রহমান রণি বলেন, একজন সুস্থ স্বাভাবিক মানুষের এমন ঘটনাকে দুর্ঘটনা বলা যায় না। এটিকে দুর্ঘটনা বলে সিডিএ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তাদের গাফিলতি ও দায় এড়াতে পারে না। তাই দায় নিয়ে জলবদ্ধতায় তলিয়ে যাওয়া সালেহ আহমদের দেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করতে হবে ও পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

রাষ্ট্রীয় আইনে পরিবারের প্রতি যা যা অধিকার তা পরিপূর্ণ ভাবে পূরণের দাবি জানান জেলা ছাত্রসেনার সভাপতি। এসময় আরো উপস্থিত ছাত্রসেনা কুসুমপুরা ইউনিয়নের সাধারণ সম্পাদক মুহাম্মদ আমান উল্লাহ, সহ সাধারণ সম্পাদক তানভীর নবি ফাহিম, সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মদ রিফাতুল ইসলাম, আরফান কাদেরী, মুহাম্মদ আলভী, আরিফ, নাঈম, জাহেদুল ইসলাম সাকিব প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments