নিউজটি শেয়ার করুন

নগরে বাস করতে হলে কিছু নিয়ম-কানুন মানতেই হবে- মেয়র

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা কখনো নাগরিক সমাজের মানসিকতা পরিবর্তন ছাড়া সফল হতে পারে না। নগরে বাস করতে হলে কিছু আইন, নিয়ম ও শৃঙ্খলা মানতই হবে। তা না হলে আমরা কিছুতেই যোগ্য নাগরিক হতে পারবো না।

মঙ্গলবার(৭ সেপ্টেম্বর) সকালে চসিকের অস্থায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে সেভ দ্যা চিলড্রেন ও ইপসার উদ্যোগে আয়োজিত বর্জ্য ব্যবস্থাপনার পাইলট প্রকল্প ও বর্জ্য ব্যবস্থাপনায় মেয়র এওয়ার্ড সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব খালেদ মাহমুদের সভাপতিত্বে ও বর্জ্য স্ট্যন্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর মোবারক আলীর সঞ্চালনায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন সেইভ দ্যা চিলড্রেনের পরিচালক মোস্তাক হোসেন এবং স্বাগত বক্তব্য রাখেন ইপসার প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহার, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম চৌধুরী, প্রয়াসের সমন্বয়কারী সানজিদা আখতার, সেইভ দ্যা চিলড্রেনের ম্যানেজার সায়মন রহমান, প্রকৌশলী মোহাম্মদ শাহীন, বস্তিউন্নয়ন কর্মকর্তা মঈনুল হোসেন জয়, প্রজেকশন উপস্থাপন করেন সেইভ দ্যা চিলড্রেনের ওবায়েদুল ইসলাম।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments