নিউজটি শেয়ার করুন

নগরীর ষোলশহরে শিক্ষার্থীদের মাঝে স্কুল সামগ্রী ও গাছের চারা বিতরণ

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছন,একটি দুর্নীতিমুক্ত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আমাদের যুব সমাজকে এগিয়ে আসতে হবে। আজকে যুবসমাজ দিনদিন অবক্ষয়ের দিকে যাচ্ছে। সুন্দর সমাজ ও রাষ্ট্র গড়তে আমাদের সস্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে।

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকালে ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড় খাজা রোড সফি হাজির বাড়ি সংলগ্ন মাঠে মরহুম সালেহ আহমেদ ফাউন্ডেশন এর উদ্যোগে ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল সামগ্রী ও গাছের চারা বিতরণ তাহলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

যে জাতি যত বেশি শিক্ষিত হবে, সে জাতি তত বেশি উন্নত হবে। এই জন্য আমাদের সস্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে পারলেই তারা এক দিন এই দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখতে পারবে। এই জন্য আমাদের মা দের ভূমিকায় বেশি।

আপনাদের সস্তানদের শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও শারীরিক শিক্ষায় মনোনিবেশ করতে পারলেই একদিকে আপনার সন্তান অবক্ষয়ের হাত থেকে রক্ষা পাবে, অন্যদিকে আপনার সস্তানের শারীরিক ও মানসিক বিকাশ ঘটবে।

মরহুম ছালেহ আমেদ ফাউন্ডেশন এর সভাপতি হাজী নিজামুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য আনোয়ার হোসেন লিপু, কামরুল ইসলাম, নগর বিএনপির সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক আলহাজ মহাম্মদ বকতিয়ার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ আবদুল আজিজ, আরো উপস্থিত ছিলেন ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, বিএনপি নেতা নুরুল আলম, ফজল আজম মাসুম, জানে আলম, আলহাজ্ব মোঃ আবুল বাশার, জিয়াউর রহমান জিয়া, আসাদুর রহমান টিপু, মোঃ গুলজার হোসেন, সাইদুল ইসলাম, মো. ইসকান্দার, নুরুন্নবী, মোঃ মামুন, মোঃ বেলাল, জালাল উদ্দিন, মুহাম্মদ আবদুর রশিদ, মো.ইয়াকুব,মুরাদ, আজিজ, কায়সার, মিজান, আবু তাহের, রুবেল, মোহাম্মদ সাইফুল, মো সুলতান, মো. নেজাম প্রমুখ নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments