নিউজটি শেয়ার করুন

নগরীর পাহাড়তলীতে নোবেলের লঙ্কাকাণ্ড

নগরীর পাহাড়তলীতে নোবেলের লঙ্কাকাণ্ড
ছবি: সংগৃহীত

সিপ্লাস প্রতিবেদক: ‘গাজার নৌকা পাহাড়তলী যায় ও মীরা বাই’  এই গানের পাহাড়তলীর খুঁজে বান্দরবান থেকে গাঁজা সেবনের পর সঙ্গীত শিল্পী মাইনুল আহসান নোবেলকে দেখা গিয়েছে চট্টগ্রামের পাহাড়তলীতে।শনিবার (২৮ আগষ্ট) সকালে নগরীর পাহড়তলী এলাকায় নিবেদন ক্লাবের সামনে রিক্সায় এক তরুণীর সাথে বাকবিতন্ডায় জড়াতে দেখেন স্থানীয়রা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নোবেল অস্বাভাবিক অবস্থায় মোটরচালিত রিক্সায় আধশোয়া হয়ে আছে। তার সংগী এক নারীকে কিছুক্ষণ পর এক দোকান থেকে বের হয়ে নোবেলের রিক্সার কাছে এসে কিছু বলতে দেখা যায়। এরপরই নোবেল ক্ষিপ্ত হয়ে সেই নারীর গায়ে তার মোবাইল ছুঁড়ে মারেন। এরপর নোবেলকে বলতে শোনা যায়, আপনি ( সাথের নারী) আপনার মত যান ,আমি আমার মত যাব।নোবেল স্বাভাবিকভাবে কথা বলতে পারতেছিল না। তাকে দেখে উদ্ভ্রান্ত আর অস্বাভাবিক লাগছিল ভিডিওতে। এসময় নোবেলের এসব উদ্ভট আচরণ দেখে সেখানে মানুষের ভীড় লেগে যায়। উপস্থিত অনেকেই নোবেলকে চিনতে পারেন। তারা সেসময় নোবেলকে নেশাগ্রস্থ হিসেবে সাব্যস্থ করে নানা মন্তব্য ছুঁড়ে দেয়। অনেককেই বলতে শোনা যায়,নোবেল দেশের শিল্পী সমাজের বদনাম করছেন এসব উদ্ভট আচরণের মাধ্যমে।

ভিডিওর উৎস সন্ধান করতে গিয়ে সিপ্লাসের প্রতিবেদক ভিডিওধারণকারী যুবককে খুঁজে পায়।তার ডাক নাম বাবু। ফেসবুকে তার আইডির নাম “ বাঙ্গালি বাবু” । গত ২৮ আগস্ট বাঙ্গালী বাবু  ফেসবুক আইডিতে ভিডিওটি আপলোড করা হয়। বাবুর সাথে কথা বলে জানা যায়, সে সকাল ১০ টার দিকে তার কর্মস্থলে যাওয়ার জন্য বের হলে রাস্তায় একটি মোটর রিক্সায় এক যুবক ও যুবতীকে বিতণ্ডা করতে দেখে সে তার মোবাইলে ঘটনাটি ধারণ করেন। ভিডিও করার এক পর্যায়ে সে নোবেলকে চিনতে পারে।নোবেল সম্পূর্ণ অস্বাভাবিক আর আক্রমণাত্মক আচরন করতেছিল পুরাটা সময়জুড়ে। এক পর্যায়ে নোবেল একটি বিকাশের দোকানে গিয়ে পাঁচ হাজার টাকা ক্যাশ আউট করে ঘটনাস্থল ত্যাগ করে।

এর আগে ২৫ আগষ্ট নোবেল নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি আপলোড করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, দুর্গম পার্বত্য অঞ্চল বান্দরবানের নাফাকুম জলপ্রপাতে এক নারীর সঙ্গে বসে গাঁজা জাতীয় কোনো কিছু গ্রহণ করছেন তিনি। অবশ্য নোবেলও আপলোডকৃত ছবিটির ক্যাপশনে সেটারই  ইঙ্গিত দিয়েছেন। তিনি লিখেছেন, ‘গাঁজার নৌকা পাহাড়তলী যায় ও মীরা বাই…।

এর পরপর নোবেলের ‘গাঁজা’  সেবনের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

বুধবার (২৫ আগস্ট) বান্দরবানে ভ্রমণে যান  নোবেল।

বান্দরবান সদরের ৩ নম্বর এলাকার থানচি স্টেশনের পাশে একটি আবাসিক হোটেলে ওঠেন।

সেখানে গিয়ে  নেশাগ্রস্ত  হয়ে স্থানীয়দের সঙ্গে দুর্ব্যবহার করেছেন এবং রাত ১২টায় মদ পান করে হোটেলের অভ্যর্থনা কক্ষে এসে চিৎকার ও চেঁচামেচি শুরু করেন। একপর্যায়ে হোটেল  মালিক  বিষয়টি  পুলিশকে অবগত করলে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

ভ্রমণে গিয়ে তার এমন আচরণ স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি করে।

ভারতের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জি বাংলার ‘সারেগামাপা’ প্রতিযোগিতায় অংশ নিয়ে দুই বাংলায় জনপ্রিয়তা পান মাঈনুল আহসান নোবেল। গান গেয়ে সুনাম কুড়ানো নোবেল এখন নানা উদ্ভট বক্তব্য ও মন্তব্যের কারণে বার বার সমালোচনার জন্ম দিচ্ছেন। বিতর্ক যেন পিছু ছাড়ছেনা তার।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments