নিউজটি শেয়ার করুন

নগরীতে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

সিপ্লাস প্রতিবেদক: কোতোয়ালী থানাধীন সিআরবি ও ডবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি (উত্তর) বিভাগের পুলিশ।
সোমবার (৫ এপ্রিল ) অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, মোঃ খোরশদে আলম (৪২), মৃত মুছলমে মিয়া, সাং-শম্ভুপুর, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ বর্তমানে নতুন বাহারছড়া, ২ নং ওর্য়াড, হাজী সাহবেরে বাড়ী, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার, মোঃ আরমান  আলী(৪৬), পিতা-মৃত আকবর আলী, সাং-আর ডি সি এস রোড, আলমনগর, হানিফ মিয়ার বাড়ি, ২৯ নং ওয়ার্ড, থানা- কোতোয়ালী, জেলা-রংপুর, এবং মোঃ আবদুর রহিম প্রকাশ আমির হামজা(২১), পিতা-শহীদুল ইসলাম(রিক্সাচালক), সাং-ব্রাহ্মন বয়ড়া, চায়না বাধেঁর মুখে (কপিল বাড়ির পাশে), কোকশা বাড়ি ইউপি, থানা-সদর, জেলা-সিরাজগঞ্জ।
এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়।
মহানগর গোয়েন্দা(বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার  মোঃ ফারুক উল হক, পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়া সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৪০০০০ পিস ইয়াবা ও ১টি ট্রাক সহ মোঃ আরমান  আলী(৪৬) ও মোঃ আবদুর রহিম প্রকাশ আমির হামজা(২১) এবং মোঃ খোরশদে আলম (৪২) কে গ্রেফতার করেন।
জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজার জেলা হতে কম দামে ক্রয় করে অধিক লাভে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে নিয়ে চট্টগ্রাম শহরে এনেছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হচ্ছে।