নিউজটি শেয়ার করুন

নগরীতে খুন ও ডাকাতির ঘটনায় আটক ১০, লুণ্ঠিত মালামাল উদ্ধার

নগরীতে খুন ও ডাকাতির ঘটনায় আটক ১০
সিপ্লাস প্রতিবেদক: সীতাকুন্ড থানাধীন শীতলপুরে অবস্থিত আবুল খায়ের ষ্টীল মিলের ৩৫ টন কাঁচা লোহা (পিগ আয়রন) ভর্তি একটি ট্রাক থেকে ৩০০ কেজি কাঁচা লোহা লুন্ঠন ও কর্মচারী আবুল হাসেম নিরব(১৯) এর হত্যা মামলায় জড়িত ১০ জনকে আটক করে ডিবি পুলিশ। এ সময় লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতে হাজির করলে শুনানি শেষে কারাগারে প্রেরণ করে।
থানা সুত্রে জানা যায়, গত ৬ সেপ্টেম্বর রাত অনুমান ৩টা সময় চট্টগ্রাম সীতাকুন্ড থানাধীন শীতলপুরে অবস্থিত আবুল খায়ের ষ্টীল মিলের মালিকানাধীন ৩৫ টন কাঁচা লোহা (পিগ আয়রন) ভর্তি একটি ট্রাক সদরঘাট থানাধীন জুট র্যালী ঘাট হতে রওনা হয়ে রাত অনুমান ৩টা ৪০ মিনিট থেকে ৪টা ১৫ মিনিটের মধ্যবর্তী সময় আকবরশাহ থানাধীন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের সিটি গেইটের সংলগ্ন এলাকায় পৌছালে অজ্ঞাতনামা ৭/৮ জন লোক গাড়ির চালক’কে অস্ত্রের ভয় দেখিয়ে ও পাথর নিক্ষেপ করে ট্রাকটি থামাতে বাধ্য করে এবং ট্রাকে থাকা অনুমান ৩০০ কেজি কাঁচা লোহা লুন্ঠন করে। একই সময়ে সীতাকুন্ড থানা এলাকায় শীতলপুর আবুল খায়ের স্টীল মিলে মালামাল আনলোডিং করার সময় সকাল ৮টার উক্ত মালামালের স্কর্ট এর দায়িত্বে থাকা সানি ট্রেডার্স এর কর্মচারী আবুল হাসেম নিরব(১৯) এর মৃত দেহ পাওয়া যায়। এ ঘটনায় আকবরশাহ থানায় একটি মামলার রুজু করা হয়।
উপ-পুলিশ কমিশানার (পশ্চিম) মোঃ আব্দুল ওয়ারিশ বলেন, এমন চাঞ্চল্যকর ঘটনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) পংকজ দত্ত ও সহকারী পুলিশ কমিশনার (পাহাড়তলী জোন) মুকুর চাকমা এর তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মোহাম্মদ জহির হোসেন, পিপিএম-সেবা এর নেতৃত্বে আকবরশাহ থানার টীম ঘটনাস্থলের আশ পাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ পূর্বক পাহাড়তলী, খুলশী, হালিশহর, বন্দর এলাকায় অভিযান পরিচালনা করে ২টি ছোরা, ২টি তেরপাল লুন্ঠিত ৩০০ কেজি কাঁচা লোহা ও ১টি মেক্সিমা অটো টেম্পু সহ মোঃ রকি(২২), মোঃ রাসেল আখন (২৭), মোঃ আব্দুল্লাহ @ আব্দুল @ লাইল্লা (২০), মোঃ রানা @ পারভেজ(১৯), মোঃ ইব্রাহিম প্রঃ শান্ত (২০), মোঃ আব্দুর রায়হান @ রায়হান (১৯), মোহাম্মদ আলী @ রমজান @ রানা(২০), মোঃ আব্দুল জলিল (৬২), মোঃ মজিবুর রহমান @ রিপন (৩০), মোঃ সাজ্জাদ (৩০) কে আটক করেন।
আটককৃত ব্যক্তিদের আদালতে সোপর্দ করা হয়েছে।
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments