নিউজটি শেয়ার করুন

ধলঘাটা ইউনিয়ন পরিষদ ও ওয়ার্ড পুনঃ গঠনের নামে নির্বাচন বন্ধের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

মহেশখালী প্রতিনিধি: কক্সবাজারের মহেশখালী উপজেলার সাগর তীরবর্তী এলাকা ধলঘাটা ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে বাধাগ্রস্ত করে পিছিয়ে ফেলার কৌশলে মাঠে নেমেছেন স্থানিয় একটি কুচক্র মহলের নেতারা।

উপজেলার ২নং ধলঘাটা ইউনিয়ন পরিষদ ও ওয়ার্ড পুনঃ গঠনের নামে নির্বাচন বন্ধের ষড়যন্ত্রের বিরুদ্ধে সচেতন জনসাধারণের উদ্যোগে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৭ ফেব্রুয়ারি ) রাত ৭ টার সময় ধলঘাটা সুতুরিয়া ডেইল সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলণায়তনে হাফেজ আব্দুল্লাহর পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে ধলঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক মেম্বার মোহাম্মদ বদিউল আলমের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরুল আলম মনির পরিচালনায় উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি আওয়ামী লীগ নেতা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশি বখতিয়ার আলম।

অন্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেলিম রেজা, ইউনিয়ন শ্রমিক লীগের সাবেক সভাপতি ও বর্তমান আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোহাম্মদ বাবুল, আওয়ামী লীগ নেতা মাস্টার মনু, সাবেক মেম্বার মোক্তার আহমদ, ৯ ওয়ার্ড যুবলীগের সভাপতি মিন্নাত আলী, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাহমত আলী ও সাধারণ সম্পাদক আবুল কাশেম (হিরু), ৯নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোক্তার আহমদ, ছাত্রনেতা মোহাম্মদ আজিজ, সাবেক মেম্বার আব্দুল আজিজ, ধলঘাটা ইউনিয়ন শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাখাওয়াত হোছাইন (বাপ্পি)আবু ছৈয়দ (পঙ্গু) প্রমূখ।

বক্তরা বলেন,ইতিমধ্যে উপজেলার ধলঘাটায় শাসনকার্যে ব্যঘাত ও উন্নয়নের নামে লোপাট দৃশ্যমান বলতে গেলে। প্রধানমন্ত্রীর চলমান প্রকল্পে উন্নয়ন বাধাগ্রস্ত করতে ৩,৪ ও ৮ নং ওয়ার্ড পুনঃ গঠনের নামে নির্বাচন বানচালের নীল নকশায় নেমেছে একটি চক্র। জনগণ সঠিক সময়ে নিবার্চন চাই।

এসময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা শত শত লোকজনের সমাগমে প্রতিবাদ সমাবেশ স্থল কানায় কানায় ভরে উঠে।

প্রধান অতিথি বখতিয়ার আলম বর্তমান চেয়ারম্যান কামরুল হাসানকে ইঙ্গিত করে বলেন আপনি নির্বাচন বন্ধ করতে পাঁয়তারা চালিয়ে কোন লাভ হবেনা। জনগন আপনাকে প্রত্যাখন করেছেন।

তিনি সুখে দুঃখে ধলঘাটাবাসির পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশি বলেন উপরোক্ত কথা বলেন।