নিউজটি শেয়ার করুন

কোদালের কুপে যুবক খুন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের কোদালের কুপে আব্দুল্লাহ বাবু (২৩) নামে এক যুবক খুন হয়েছে। নিহত যুবক হোয়াইক্যং ইউনিয়ন ২নং ওয়ার্ড এলাকার আব্দুল মোনাফের পুত্র।

নিহতের বড় ভাই খোকা জানায়, ৩ মে (রবিবার) বিকাল সাড়ে ৫টার দিকে নানা অপকর্মে জড়িত হেলাল (২৪) নামে এক যুবক রাস্তায় মাদক সেবন করে মাতলামি করেছিল। এসময় রমজান মাসে তার মাতলামী দেখে আব্দুল্লাহ প্রকাশ বাবু তাকে বাঁধা দিয়ে বলে আমরা সবাই রোজাদার তুমি এভাবে মাতলামী করতেছো কেন? একথা বলার সাথে সাথে মাদক সেবনকারী হেলাল বাবুর সাথে তর্কে জড়িয়ে পড়ে একপর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতি সংঘটিত হয় এরপর নিহতের বড় ভাই ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে তাড়িয়ে দেয়। কিছুক্ষণ পর হেলাল, রবিউল আলম রবি চাচাতো ভাইসহ অজ্ঞাত ১০/১২ জনের একটি গ্রুপ আব্দুল্লাহ’র ঘরের উঠানে গিয়ে গালমন্দ দিয়ে শোরচিৎকার শুরু করলে আব্দুল্লাহ ঘর থেকে বের হওয়ার সাথে সাথে তাদের হাতে থাকা কোদাল দিয়ে আব্দুল্লাকে এলোপাতাড়িী কুপাতে থাকে। এরপর বাড়ির লোকেরা এগিয়ে এসে জড়িত এক অপরাধীকে আটক করে পুলিশকে খবর দেয় এবং মাঠিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা আব্দুল্লাহকে উদ্ধার করে স্থানীয় একটি এনজিও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

খবর পেয়ে হোয়াইক্যং পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই নাজমুলসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। অপরদিকে জনতার হাতে আটক আসামীকে পুলিশের কাছে হস্তান্তর করেছে নিহতের বড় ভাই খোকা।