নিউজটি শেয়ার করুন

টেকনাফে ইয়াবাসহ আটক ১, অপহৃত শিশু উদ্ধার

সিপ্লাস প্রতিবেদক: টেকনাফে রোহিঙ্গা শিবিরে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক এবং অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে এপিবিএন এর সদস্যরা।

কক্সবাজার ১৬ এপিবিএনের অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক পৃথক অভিযানের তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে টেকনাফের ২৭নং জাদিমোরা রোহিঙ্গা শিবিরের অ-বব্লকের পুরাতন দোতলা মসজিদের পশ্চিমের প্রধান সড়কে কামালের টং দোকানের সামনে থেকে ২০ লাখ টাকা মূল্যের ১০ হাজার পিস ইয়াবাসহ শাহালামকে (১৯) আটক করা হয়।

তিনি আরো জানান, জব্দকৃত ইয়াবাসহ আটক রোহিঙ্গা মাদক কারবারীকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর  টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়া অপরদিকে একইদিন বিকালে নয়াপাড়া ক্যাম্পের এপিবিএন পুলিশ সদস্যরা উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা ২৪নং রোহিঙ্গা শিবিরের ব্লক-এ/৫০ এর রোম নং-১৫০৮ এর বাসিন্দা জাফর আলমের অভিযোগের ভিত্তিতে টাওয়ারের পাশে রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে অপহৃত মো. রাসেল খাঁন (৭) নামে এক শিশুকে উদ্ধার করতে সক্ষম হয়। পরে উদ্ধারকৃত ভিকটিমকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) বিকালে  কয়েকজন অজ্ঞাতনামা দুস্কৃতকারী শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। অপহৃতের পরিবার উদ্ধারের সহযোগিতা চেয়ে আবেদন করলে বিভিন্ন স্থানে অভিযানের পর লেদা টাওয়ার এলাকা থেকে উদ্ধার করা হয়।