নিউজটি শেয়ার করুন

চন্দনাইশে আ.লীগের শোকসভায় হামলা : যুবলীগ-ছাত্রলীগের পাল্টাপাল্টি মামলা

চন্দনাইশে আ.লীগের শোকসভায় হামলা : যুবলীগ-ছাত্রলীগের পাল্টাপাল্টি মামলা
হামলার পর ঘটনাস্থলের অবস্থা

সিপ্লাস প্রতিবেদক: চন্দনাইশের হাসিমপুরে আওয়ামী লীগের শোকসভায় গোলাগুলির ঘটনায় যুবলীগ-ছাত্রলীগ পাল্টাপাল্টি মামলা করেছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে সাবেক যুবলীগের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন সুজন প্রথমে ১০ জনকে এজাহারনামীয় ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন, যার মামলা নং- ১, তাং- ০১-০৯-২০২১।

দ্বিতীয় মামলাটি উপজেলা ছাত্রলীগের সদস্য আবুল ফয়সাল বাদী হয়ে রাত ১২টার দিকে ২১ জনকে এজাহারনামীয় ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন, যার মামলা নং-২, তারিখ: ০১-০৯-২০২১ ইং।

পুলিশ জানায়, ঘটনার দিন উপজেলার বাগিচাহাট পেট্রেলপাম্পসংলগ্ন হল-২৪ এ হাসিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীর পিতা বঙ্গবন্ধুর শোকসভা এবং ২১ আগস্ট শহিদদের স্মরণে আলোচনাসভা ও দোয়া মাহফিল পণ্ড, গোলাগুলি, ভাঙচুর, ইটপাটকেল নিক্ষেপ করে আহতের ঘটনা মামলার এজাহারে উল্লেখ করে দ্বিতীয় পক্ষের বিরুদ্ধে। এ ছাড়া দ্বিতীয়পক্ষ ও ঘটনার দিন মিছিলসহকারে সভায় আসার পথে হল-২৪ এর সামনে পৌঁছালে প্রথমপক্ষ দ্বিতীয়পক্ষের মিছিলে ককটেল, গোলাগুলি, ইটপাটকেল, নিক্ষেপ এবং আগ্নেয়াস্ত্র দিয়ে আহত করার ঘটনা এজাহারে উল্লেখ করে দুপক্ষের পাল্টাপাল্টি মামলা হয়।

এ ব্যাপারে থানার ওসি নাসির উদ্দিন সরকার বলেন, দুপক্ষের মামলা তদন্তসাপেক্ষে আইনআনুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments