নিউজটি শেয়ার করুন

চট্টগ্রামে ৬ষ্ঠ দিনে করোনার ভ্যাকসিন নিলেন ২০ হাজার ৯০৮ জন

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রামে ৬ষ্ঠ দিনে করোনার ভ্যাকসিন নিলেন ২০ হাজার ৯০৮ জন। এর আগের দিন বৃহস্পতিবার ভ্যাকসিন নিয়েছিলেন ১৬ হাজার ৮০৫ জন। এ পর্যন্ত ভ্যাকসিন নিতে আবেদন করেছেন ১ লাখ ১১ হাজার ৯০৫ জন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, শনিবার নগরীর ১১ হাজার ১৮৭ জন ও বিভিন্ন উপজেলার ৯ হাজার ৭২১ জন ভ্যাকসিন নিয়েছেন। নগরী ও ১৪টি উপজেলায় করোনা ভ্যাকসিন নিয়েছেন মোট ২০ হাজার ৯০৮ জন। ভ্যাকসিন গ্রহণের পর কারো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানান তিনি।

১৪টি উপজেলায় ৯ হাজার ৭২১ জনের মধ্যে ভ্যাকসিন নিয়েছেন ৬ হাজার ২৫৭ জন পুরুষ ও ৩ হাজার ৪৬৪ জন নারী।

উপজেলার লোহাগাড়ায় ৪৬০ জনের মধ্যে ২৬৭ জন পুরুষ ও ১৯৩ জন নারী, রাঙ্গুনিয়ায় ৪৭৫ জনের মধ্যে ২৯৭ জন পুরুষ ও ১৭৮ জন নারী, ফটিকছড়িতে ৫১০ জনের মধ্যে ৩৭০ জন পুরুষ ও ১৪০ জন নারী, বাঁশখালীতে ৫২১ জনের মধ্যে ৩৩৫ জন পুরুষ ও ১৮৬ জন নারী, আনোয়ারায় ৫৫৯ জনের মধ্যে ৩৮৩ জন পুরুষ ও ১৭৬ জন নারী, সীতাকুণ্ডে ১ হাজার ১৯১ জনের মধ্যে ৭৪৫ জন পুরুষ ও ৪৪৬ জন নারী, সাতকানিয়ায় ৬৯০ জনের মধ্যে ৫৫৮ জন পুরুষ ও ১৩২ জন নারী, রাউজানে ১ হাজার ৪৪০ জনের মধ্যে ৯৫২ জন পুরুষ ও ৪৮৮ জন নারী, মিরসরাইয়ে ৬৮৮ জনের মধ্যে ৪৭৭ জন পুরুষ ও ২১১ জন নারী, চন্দনাইশে  ২৫০ জনের মধ্যে ১৯০ জন পুরুষ ও ৬০ জন নারী, বোয়ালখালীতে ৭৫৭ জনের মধ্যে ৩৯৬ জন পুরুষ ও ৩৬১ জন নারী, হাটহাজারীতে ১ হাজার ২১০ জনের মধ্যে ৬৮৬ জন পুরুষ ও ৫২৪ জন নারী, সন্দ্বীপে ১৫০ জনের মধ্যে ৮৬  জন পুরুষ ও ৬৪ জন নারী, পটিয়াতে ৮২০ জনের মধ্যে ৫১৫ জন পুরুষ ও ৩০৫ জন নারী ভ্যাকসিন গ্রহণ করেছে।