নিউজটি শেয়ার করুন

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার

সিপ্লাস প্রতিবেদক: চট্টগ্রামে জামায়াত ইসলামী ও তাদের সহযোগী ছাত্র সংগঠন ইসলামী ছাত্র শিবিরের সাত নেতকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে নগরীর বিবিরহাট, শুলকবহর ও চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বুধবার(৯ সেপ্টেম্বর) জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মিফতাহুল আলম (২৮), আব্দুল কাইয়ুম (৫৫), ইরফান ইউনুস (২৮), মোহাম্মদ আলী (৪০), ইমরান আলী (৩৮), আবু বক্কর সিদ্দিকী (৩২) ও মো. দেলোয়ার (৩২)।

তাদের মধ্যে মিফতাহুল ইসলামী ছাত্র শিবির চট্টগ্রাম নগর দক্ষিণের শিক্ষা বিষয়ক সম্পাদক ও তাদের নিয়ন্ত্রিত কোচিং সেন্টার প্রবাহের নির্বাহী পরিচালক। কাইয়ুম নগর জামায়াতের বায়তুল মাল সম্পাদক ও আলী সহ- প্রচার সম্পাদক।

পাঁচলাইশ থানার ওসি জাহিদুল কবির বলেন, ঢাকায় গ্রেফতার জামায়াত নেতাদের মুক্তির দাবিতে মঙ্গলবার সকালে চট্টগ্রামে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ষোলশহর এলাকায় ঝটিকা মিছিল করে।এ সময় তাদের কায়েকজনকে গ্রেফতার করা হয়। তারা আরও কয়েকজনের সঙ্গে মিলে নাশকতার পরিকল্পনা করেছিল। তবে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পৌঁছে যাওয়ায় তারা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

চট্টগ্রামের ঘটনায় গ্রেফতার সাত জনসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৭০/৮০ জনকে আসামি করে পাঁচলাইশ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেছে পুলিশ।

 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments