নিউজটি শেয়ার করুন

চট্টগ্রামে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিপ্লাস প্রতিবেদক:  চট্টগ্রামের পাহাড়তলী নয়াবাজার মৌসুমি আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে মো. বরকত আলম (৬০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ।র‌্যাবের হাতে গ্রেফতার বরকতের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার পূর্ব কালেঙ্গা এলাকায়।

আস্বামী বরকত ছিলেন একজন রিক্শাচালক।পরবর্তিতে ইয়াবা ব্যবসা করে আর্থিক অবস্থারও উন্নতি হয় তার। সাত মাস আগে বাসা বদল করে নতুন বাসা নিয়েছেন নয়াবাজার মৌসুমী আবাসিক এলাকায়। সেখানে বসেই বিক্রি করতেন ইয়াবা। তবে শেষ রক্ষা হয়নি বরকতের। নয়াবাজার মৌসুমী আবাসিক এলাকায় তার বাসায় অভিযান চালিয়ে ৫ হাজার ৭৭০ পিস ইয়াবাসহ বরকত আলমকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, মো. বরকত আলম আগে রিকশা চালাতেন। পরে লেগুনা চালিয়েছেন। একপর্যায়ে তিনি ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন।

কক্সবাজারের উখিয়া এলাকার এক ব্যক্তির কাছ থেকে ইয়াবা এনে চট্টগ্রাম শহরে বিক্রি করেন বরকত। সাত মাস আগে বাসা বদল করে নতুন বাসা নিয়েছেন নয়াবাজার মৌসুমি আবাসিক এলাকায়। সেখানে বসেই ইয়াবা বিক্রি করতেন তিনি। আটকের পর তাকে পাহাড়তলী থানায় সোপর্দ করা হয়েছে।