নিউজটি শেয়ার করুন

গ্রীষ্মকালীন মুসাফফা সানাইয়া ইয়েলো ডাক হাইপার মার্কেটে চলছে বিশেষ অফার

সনজিত কুমার শীল: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির শিল্পনগরী চার নাম্বার মুসাফফা সানাইয়া মারসিডিস শোরুম এর পিছনে হাওয়াইয়া কার্ড অফিসের পাশে ইয়েলো ডাক হাইপারমার্কেটে চলছে গ্রীষ্মকালীন স্পেশাল অফার।

করোনাকালীন ও গ্রীষ্ম মৌসুমে আমিরাতের বিভিন্ন জায়গায় স্কুল-কলেজ, মাদ্রাসা বন্ধ থাকার পর পুনরায় খুলে দেওয়ায় শুরু হয়েছে ছাত্র-ছাত্রীদের পড়ালেখার। অন্যদিকে আমিরাতে সবাই ভ্যাকসিন নেওয়ার ফলে বিভিন্ন বড় বড় মার্কেট, হাইপারমার্কেট ও মলে মার্কেটিং করার সুযোগ রয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

বর্তমানে শতভাগ ভ্যাকসিন নেওয়ায় প্রবাসীরা নিজ দেশে যাওয়ার জন্য আগ্রহী প্রকাশ করেছেন।আবার অন্যদিকে যারা দেশে ছুটিতে গিয়ে আটকে আছেন তাদের আমিরাতে ফেরার আমিরাত সরকার সুযোগ দিয়েছেন তবে দেশের এয়ারপোর্টে পিসিআর টেস্ট ল্যাব না থাকায় আমিরাতে ফিরতে পারছেন না প্রবাসীরা।বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রবাসীরা এয়ারপোর্টে পিসিআর টেস্ট ল্যাব বসানোর জোর দাবি জানিয়েছেন।

এই মার্কেটে বিশেষ করে উন্নত মানের নানান দেশের কাপড় ও ডিপার্টমেন্টাল জিনিসের সমাহার রয়েছে। এখানে রয়েছে চায়না, তুরকি, ইন্ডিয়া , বাংলাদেশ, ইন্দোনেশিয়া, জাপান, পাকিস্তান সহ বিভিন্ন দেশের উন্নত মানের কাপড়ের কালেকশন।

বিশেষ করে এই মার্কেটে বাংলাদেশি পাঞ্জাবি, লুঙ্গি, শাড়ি, বোরকা, গেঞ্জি, প্যান্ট, কম্বল ব্যাগ সহ নানান পণ্যের স্পেশাল অফার চলছে।

এই করোনাকালীন সময়ে যারা দেশে যাবেন এখন কম মূল্যে সমস্ত মালামাল ইয়েলো ডাক মার্কেট থেকে নিয়ে যেতে পারবেন।

ইয়েলো ডাক হাইপারমার্কেট এর স্বত্বাধিকারী ফরহান আসকারী বলেন আমরা আপনাদের পাশে সব সময় আছি। বাংলাদেশিরা দেশে ছুটিতে যাওয়ার সময় আমাদের মার্কেট থেকে সকল ধরনের পছন্দনীয় মালামাল স্পেশাল অফারে খরিদ করে নিতে পারবেন।

এ ছাড়া ও আমাদের মার্কেট থেকে নানা ধরনের ইলেকট্রনিক্স, বাদাম , চকলেট , পারফিউম এবং উন্নত মানের দেশি-বিদেশি নানা ধরনের কাপড়চোপড় বিশেষ অফারে নিতে পারবেন।

ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফরহান আসকারি বলেন, এই মার্কেটে বাংলাদেশসহ বিভিন্ন দেশের শ্রমিক দিয়ে ব্যবসা করে যাচ্ছি। বাংলাদেশের ভিজিট ভিসা খোলা থাকায় আমরা অনেক শ্রমিককে ভিসা লাগানোর সুযোগ দিয়েছি ।আমাদের ব্যবসা প্রতিষ্ঠানের অনেক সুনাম রয়েছে। আমাদের এই মার্কেটে বাংলাদেশের পাঞ্জাবি এবং লুঙ্গির অনেক চাহিদা রয়েছেন বলে জানান মার্কেটে নিয়োজিত কর্মচারীরা।

আগে আসলে আগে পাবেন এই সুযোগ না হারাতে অনুরোধ জানান কর্তৃপক্ষ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments