নিউজটি শেয়ার করুন

ক্রিকেট খেলা বন্ধের উপক্রম সাইফউদ্দিনের!

সিপ্লাস ডেস্ক: আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ উপলক্ষে জোরদার অনুশীলন করে যাচ্ছেন ক্রিকেটাররা। এই টুর্নামেন্টে মিনিস্টার রাজশাহী দলের বড় তারকার নাম মোহাম্মদ সাইফউদ্দিন। রাজশাহীর জন্য চরম দুঃসংবাদ হলো, এই সাইফউদ্দিনই আজ রবিবার সকালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলনের সময় ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পেয়েছেন!

আগামী পরশু বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম ম্যাচেই ঢাকার সঙ্গে খেলা রাজশাহীর। এমতাবস্থায় আজ সাইফউদ্দিনকে দেখা গেছে ক্রাচে ভর দিয়ে মাঠ ছাড়তে। তার চোটের যে অবস্থা দেখা গেল, তাতে তিনি আদৌ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে পারবেন কি না, সন্দেহ আছে। আজ বিকালে স্ক্যানের পর জানা যাবে, বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে তার খেলার সম্ভাবনা কতটুকু।

প্লেয়ার ড্রাফটসে জাতীয় দলের তরুণ এই পেস বোলিং অল-রাউন্ডারকে প্রথম সুযোগেই দলে ভিড়িয়েছিল মিনিস্টার রাজশাহী। ব্যাটে-বলে তার অল-রাউন্ড সার্ভিস পেতে চেয়েছিল দলটি। কিন্তু এখন তো সবই হুমকির মুখে। রাজশাহী দলের টিম ম্যানেজার হান্নান সরকার জানিয়েছেন, ‘সাইফউদ্দিন এখন দলের ফিজিও এবং বিসিবি মেডিকেল দলের তত্ত্বাবধানে আছে। বিসিবির প্রটোকল অনুযায়ী তার চিকিৎসা চলছে। ফিজিও আগামীকাল তার সর্বশেষ অবস্থা সম্পর্কে জানাবেন।