নিউজটি শেয়ার করুন

কাপ্তাইয়ে চাঁদের গাড়ি উল্টে নিহত ১, আহত ৫

বাজারশেষে পরিবারের সঙ্গে বাড়ি ফেরা হল না প্রিয়ধনের

নিহত প্রিয়ধন তনচংগ্যা

নূর হোসেন মামুন, কাপ্তাই: রাঙ্গামাটির কাপ্তাইয়ে চাঁদের গাড়ি উল্টে খাদে পড়ে প্রিয়ধন তনচংঙ্গ্যা (১২) নামের এক কিশোর মারা গেছে।

এ দুর্ঘটনায় বৌদ্ধ ধর্মীয় গুরু ভিক্ষুসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় কাপ্তাই ইউনিয়নের হরিণছড়া মূখ ও গুড়াছড়ি রাস্তার মাঝামাঝি উসাপ্রু মারমার বাড়ির কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রিয়ধন ভাঙামূড়া এলাকার কংগ্রেজ জয় তনচংগ্যার ছেলে।

আহতদের একাংশ

দুর্ঘটনায় আহতরা হলেন উপায়নন্দ ভিক্ষু (৫৫), কৈয়া মালা তনচংঙ্গ্যা (৮০), মূল্য কুমার তনচংঙ্গ্যা (৪৫), পরাঞ্জয় তনচংঙ্গ্যা (৩৭) ও সুফল কালাচাঁন তনচংঙ্গ্যা (১১)।

চাঁদের গাড়ি উল্টে ঘটনাস্থলেই প্রিয়ধন তনচংগ্যা নিহত হয় বলে জানিয়েছেন কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন।

তিনি বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি করানো হয়।

এদের মধ্যে মূল্য কুমার তনচংঙ্গ্যা, পরাঞ্জয় তনচংঙ্গ্যা ও সুফল কালাচাঁন তনচংঙ্গ্যার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শ (তদন্ত) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার বিকালে কাপ্তাইয়ের জেটিঘাট এলাকায় সাপ্তাহিক হাট বাজার শেষ করে পরিবারের সঙ্গে বাড়ি ফেরা হয়নি প্রিয়ধন তনচংঙ্গ্যার। চাদের গাড়ি উল্টে ঘটনাস্থলেই মারা যায় সে।

প্রিয়ধনের বাবা কংগ্রেজ জয় তনচংগ্যা বলেন, তার জন্য হাটবাজার থেকে কি সুন্দর কাপড় কিনেছি। কিন্তু কিছুই পরতে পারবেনা আর সে। আমি সামন্য আহত হয়েছি। কিন্তু সে ঘটনাস্থলেই আমাদের চির বিদায় জানিয়েছে। এমন চিত্র সহ্য করার নয়।