নিউজটি শেয়ার করুন

কাদের মির্জার ব্যঙ্গাত্মক মন্তব্য নিয়ে মুখ খুললেন মেয়র রেজাউল (ভিডিও সহ)

জিয়াউল হক ইমন: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালী বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জার ব্যঙ্গাত্মক মন্তব্য নিয়ে কোন মাথা ব্যথা নেই এবং এটি ‘অর্বাচীন বালকের প্রলাপ’ বলে মন্তব্য করেছেন সদ্য নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

রবিবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর বহদ্দারহাটের নিজ বাসভবনের সামনে কাদের মির্জার মন্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে এ কথা বলেন তিনি।

উল্লেখ্য,২৭ জানুয়ারী বুধবার রাতে নোয়াখালী জেলার বসুরহাটে এক সংবর্ধনা অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে করা মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে, তা নিয়ে দেশব্যাপী নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

রেজাউল আরো বলেন, আমি ১৯৬৬ সাল থেকে রাজনীতি করে বহু ঘাত-প্রতিঘাত পেরিয়ে এই রকম অনেক কিছুই দেখছি। রাজনীতির জীবনে প্রতিটি আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিলাম। বঙ্গবন্ধু হত্যাকান্ডের পর আমরা চুপ ছিলাম। ঐ সময় আমাদের অনেকে গালি গালাজও করেছিল । তবে ঐ সময় আমাদের প্রতিজ্ঞা ছিল এর জবাব বঙ্গবন্ধু, আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর রাজনীতি প্রতিষ্ঠার মাধ্যেমে জবাব দিব। আজ সেটাই প্রতিষ্ঠিত। সুতরাং আমাকে নিয়ে কে কি বলবে এটা নিয়ে আমার মাথা ব্যথা নাই । কেউ কিছু বললে সেটা রাজনীতি ও উন্নয়নের মাধ্যমে জবাব দিবেন বলেও জানান তিনি।

“আগামীতে চট্টগ্রাম নগরীর উন্নয়নের চট্টগ্রামে দায়িত্বে থাকা সকল সংস্থা ও সকল পেশাজীবীদের সমন্বয়ে পরিকল্পনাবিদদের সহযোগিতায় টেকসই উন্নয়ন করার পরিকল্পন্না আছে” বলেন রেজাউল।

মশা নিধন ও জলাবদ্ধতামুক্ত করতে যা যা প্রয়োজন সব কিছু করার কথাও জানান তিনি।

রাতের দুটো পর্যন্ত (জেগে থাকা) নগরবাসীর জন্য অতীতে যেমন ছিল ভবিষতেও তার দুয়ার খোলা থাকবে বলেও নিশ্চিত করেন রেজাউল।