নিউজটি শেয়ার করুন

ওয়ারিয়র ক্লাব ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে চন্দ্রঘোনা একাদশ

 রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ  রাঙ্গুনিয়া পৌরসভার ইছাখালী ওয়ারিয়র ক্লাব আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার (১৮ নভেম্বর) বিকালে উপজেলার ইছাখালী জাকির হোসেন স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের তৃতীয় খেলায় প্রতিদ্বন্ধিতা করে পারুয়া সৈয়দ নগর ফুটবল একাদশ ও চন্দ্রঘোনা ফুটবল একাদশ।

খেলায় ২-১ গোলের ব্যবধানে চন্দ্রঘোনা ফুটবল একাদশ জয়লাভ করে টুর্ণামেন্টের সেমিফাইনালে উত্তীর্ণ হয়। এদিন খেলার প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী। কাউন্সিলর সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়াসংগঠক আবদুল মালেক, পৌরসভার ইছাখালী ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর কবির রাজু, ডা. বিষু বড়ুয়া, সাবেক ফুটবলার আমির হোসেন, নবীর হোসেন, রাসেল রাসু, মো. ফোরকান, ডা. পণ্কজ, মিনহাজ উদ্দিন, মো. সালাউদ্দিন, ঋত্বিক চৌধুরী, মো. সাব্বির, মো. ফয়সাল, মো. আরমান, মো. তুষার, জোয়েদ হোসেন সিজান প্রমুখ।

ইতিপূর্বে সেমিফাইনালে উত্তীর্ণ হয়েছে ইছাখালী ফুটবল একাদশ ও সরফভাটা ফুটবল একাদশ। বৃহস্পতিবার দ্বিতীয় রাউন্ডের শেষ খেলায় প্রতিদ্বন্ধিতা করবেন কাদেরনগর ফুটবল একাদশ ও পোমরা উচ্চ বিদ্যালয় ২০০৬ ব্যাচ ফুটবল দল। এই খেলায় বিজয়ী দলও সেমিফাইনালে উত্তীর্ণ হবে। টুর্নামেন্টে ১৬টি দল অংশ নিয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন।