নিউজটি শেয়ার করুন

এবার ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ গাইলেন হিরো আলম

সিপ্লাস ডেস্ক: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় শ্রীলঙ্কার র‌্যাপার ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি। এই গানটি ইতিমধ্যেই বিভিন্ন দেশের বিভিন্ন শিল্পী কাভার করেছেন। এবার এই গানটি গাইলেন বাংলাদেশের হিরো আলম।

শনিবার গানটি হিরো আলম তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। প্রকাশের পর থেকে কমেন্ট বক্সে মন্তব্যের যেন ঝড় বইছে। বেশিরভাগই নেতিবাচক মন্তব্য, ট্রল করা হচ্ছে হিরো আলমকে। যেমন একজন লিখেছেন, ‘এই গান শুনলে অসুস্থ রোগীরা ও সুস্থ হইয়া যাইবো।’ আরেকজন লিখেছেন, ‘বাংলাদেশের বেস্ট গায়ক হিরো আলম, সব গান গাইতে পারেন।’

গানের প্রথম অন্তরা গাওয়ার পর পরে বাংলাদেশের বিখ্যাত গান, ‘তেল গেলে ফুরাইয়া বাত্তি যায় নিভিয়া’ গানের প্রথম অন্তরা গেয়েছেন হিরো আলম।

হিরো আলম বলেন, ‘বেশ কয়েকদিন ধরে আমি নিজেও মানিকে মাগে হিতে গানটি শুধু শুনে আসছি। শুনতে শুনতে গানটির প্রথম কয়েক লাইন মুখস্থ হয়ে গেছে আমার। দেখলাম গানটি অনেকেই কাভার করছে। তাই ভালো লাগা থেকে আমিও গানটি কাভার করলাম।’

কিন্তু গানটি তো কেউ ভালোভাবে গ্রহণ করছেন না। কমেন্ট বক্সে নেতিবাচক মন্তব্য আসছে! এ বিষয়ে আলম বলেন, ‘মানুষ আমার কাজ দেখে, বিনোদন নেয় আবার গালিও দেয়। তারা আমাকে ভালোবাসে আবার অপছন্দও করে। এসবই আমার শক্তি। আমি আমার সাধ্যমতো ভালো গাওয়ার চেষ্টা করে যাচ্ছি।’

শ্রীলঙ্কার র‌্যাপার ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি কয়েক সপ্তাহ ধরে ফেসবুক, ইনস্টাগ্রামে ভাইরাল। গানটি এত দিনে শোনেন নি- এমন লোক কম। তবে গানটির অর্থ জানেন না অনেকেই, যদিও তারা গানটির ভিডিওতে মজেছেন, শেয়ার করছেন নিজের ওয়ালে।

মূলত গায়িকার গায়কির জন্যই গানটি ভাইরাল বলে অনেকে বলছেন। রাতারাতি আলোচনায় এসেছেন এই গানের শিল্পী, হয়ে উঠেছেন স্টার। এরই মধ্যে এই গানের তামিল, মালয় ও বাংলা সংস্করণ বের হয়েছে। সেগুলোও বেশ জনপ্রিয়তা পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ইয়োহানি ডি সিলভার বয়স মাত্র ১৮ বছর। জন্মসূত্রে তিনি শ্রীলঙ্কান। তিনি গান লেখেন, সুর করেন ও কণ্ঠ দেন। নিজের দেশেও বেশ জনপ্রিয় ইয়োহানি। সেখানে নিয়মিত স্টেজ শো করেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments