নিউজটি শেয়ার করুন

এডিটিং করা অশ্লীল আপত্তিকর ছবির হুমকি দিয়ে সংঘবদ্ধ চক্রের প্রতারণা, আটক ৬

সিপ্লাস প্রতিবেদক: এডিটিং করা অশ্লীল আপত্তিরক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে সংঘবদ্ধ চক্রের চাঁদাবাজী করার মামলা ৬ সদস্য কে আটক করেছে পুলিশ।
বুধবার ( ৭ এপ্রিল) তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, মোঃ শামসুল হক রানা (২৭), মাহবুব আলম রনি (২৮), মোঃ মোশারফ হোসেন টুটুল (২৮),  মোঃ আফসার (২৯), মোঃ সুমন হোসেন প্রঃ সাদ্দাম (৩০), মোঃ রাজু (২৯)।
জানা যায়, পাহাড়তলী থানাধীন কাজী মসজিদ সংলগ্ন ডিপোতে জনৈক গোলাম মোহাম্মদ (৬৭) এর এডিটিং করা অশ্লীল আপত্তিরক ছবি তৈরি করার ভয় দেখিয়ে গত ২০ মার্চ সন্ধ্যা অনুমান ৬টার সময় ৩ লাখ টাকা কাজী মসজিদ সংলগ্ন ডিপো হতে চাঁদা গ্রহন করে এবং পরবর্তীতে আরো ৩ লাখ টাকা চাঁদা দাবী করে এবং না দিলে প্রাণনাশের হুমকি ও ব্যবসায়িক ক্ষতি সাধনসহ অন্য কোন ক্ষতি করবে বলে হুমকি দেয়। এসময় ভুক্তভোগি উক্ত দাবীকৃত টাকা দিতে অস্বীকার করিলে আসামীরা জনৈক ব্যক্তির মানহানি করার উদ্দেশ্যে এডিটিং করা আপত্তিকর ও অশ্লীল ছবি তৈরি করার ভয় দেখায়। এঘটনায় তিনি বাদী হয়ে পাহাড়তলী থানায় চাঁদা গ্রহন ও চাঁদা দাবীর মামলা রুজু হয়।
এ মামলায় নগরীর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মোঃ শামসুল হক রানা (২৭), মাহবুব আলম রনি (২৮),  মোঃ মোশারফ হোসেন টুটুল (২৮),  মোঃ আফসার (২৯), মোঃ সুমন হোসেন প্রঃ সাদ্দাম (৩০), মোঃ রাজু (২৯)দেরকে গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। চাঁদা আদায়ের ১,২২,০০০/- টাকা উদ্ধার করা হয়।