নিউজটি শেয়ার করুন

একশ কোরআন শরীফ বিতরণ করে তরুণ সমাজ সংস্কারক ফারাজ করিমের জন্মদিন পালন

গাজী জয়নাল আবেদীন, রাউজান প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে সর্বশ্রেষ্ঠ আসমানী কিতাব কোরআন শরীফ বিতরণের মাধ্যমে ব্যতিক্রমধর্মী এক জন্মোৎসব উদযাপন করা হয়েছে।

উপজেলার পাহাড়তলী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে পাহাড়তলী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র তরুণ সমাজ সংস্কারক ফারাজ করিম চৌধুরীর ব্যতিক্রমধর্মী জন্মদিন উপলক্ষে এই ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়।

আয়োজনে একশজন কোরআনে হাফেজের হাতে একটি করে কোরআন শরীফ ও নগদ টাকা তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুন নবীর সভাপতিত্বে ও রাউজান উপজেলা (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি তপন কৃষ্ণ ঘোষ, সহ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক দেবমিত্র বড়ুয়া মাইকেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হানিফ, তথ্য ও গবেষণা বিষয়ক জানে আলম, চৌধুরী বাবু, আওয়ামী লীগ নেতা জানে আলম, কৃষি ও সমবায় বিষয়ক বিষয়ক সম্পাদক এস.এ.এম রুবেল, সদস্য রোকন উদ্দিন ছিদ্দিকী, ইউপি সদস্য কামরুল ইসলাম, বাসু ঘোষ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নুরুল আজিম, সাংগঠনিক সম্পাদক নঈম উদ্দিন চৌধুরী, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আব্দুল আসিফ মামুন, সাধারণ সম্পাদক গাজী মো. হাছান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানবীর, সাধারণ সম্পাদক প্রসূন বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, তরুণ সমাজ সংস্কারক ফারাজ করিম চৌধুরীসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments