নিউজটি শেয়ার করুন

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা

England-lift-the-ICC-Men-s-Cricket-World-Cup-final

সিপ্লাস ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে সবচেয়ে বড় চমক টাইমাল মিলস।

মূলত ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট দ্য হান্ড্রেডে দারুণ খেলে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা করে নিয়েছেন এই ২৯ বছর বয়সী পেসার। এর মধ্যে দিয়ে দীর্ঘ তিন বছর পর ইংল্যান্ড দলে ফিরলেন মিলস। জফরা আর্চার না থাকায় মূলত ইংল্যান্ড অভিজ্ঞ এই পেসারকে স্কোয়াডে ফিরিয়েছে। তিনি সর্বশেষ ২০১৭ সালের ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি খেলেছিলেন।

যদিও ইংল্যান্ডের স্কোয়াডে নেই বেন স্টোকস। তিনি অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে দূরে আছেন। তাই তাকে বিবেচনার বাইরে রাখা হয়েছে। ইংল্যান্ডের ১৫ সদস্যের স্কোয়াডের সঙ্গে তিনজন ব্যাকআপ ক্রিকেটার রাখা হয়েছে। তারা হলেন, টম কারান, লিয়াম ডসন ও জেমস ভিনস।

এদিকে ক্রিস ওকস পাঁচ বছর পর টি-টোয়েন্টিতে ফিরেছেন গত জুনে। তাকেও রাখা হয়েছে স্কোয়াডে। যদিও দারুণ পারফরম্যান্স করার পরও ব্যাক আপ ক্রিকেটার হিসেবে থাকতে হয়েছে তাকে।

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments