নিউজটি শেয়ার করুন

আনোয়ারায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে সেনা সদস্য নিখোঁজ, উদ্ধার কাজ চলছে

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে সেনাবাহিনীর শীতকালীন মহড়ার প্রশিক্ষণার্থী এক সেনা সদস্য নিখোঁজ হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেল ৫ টার দিকে তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ সেনাসদস্যের নাম আসিফুল। আনুমানিক বয়স ২০৷ বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়। সে বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছেন।

নিখোঁজের পর থেকে স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা উদ্বার কাজ চালিয়ে যাচ্ছেন। রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক আজিজ। তিনি বলেন, বিকেল পাঁচটার দিকে তৈলারদ্বীপে সেনাবাহিনীর শীতকালীন মহড়া চলাকালীন জেলে পাড়ায় নদীর পাড়ে দুইজন সেনা সদস্য আসেন। একজন প্রশিক্ষণের পোশাকসহ গোসল করতে নামেন। সে সাঁতার কেটে একটু দূরে চলে যায়। পরে সেখান থেকে সাঁতরে অর্ধেক এসে আর আসতে পারেননি। পরে তিনি যখন তলিয়ে যেতে থাকে তখন চিৎকার করতে থাকে।

এসময় উপরে থাকা সেনাসদস্যও পানিতে ঝাঁপ দেন। কিন্তুু তিনি ডুবন্ত সেনাসদস্যকে টেনে তুলতে পারেননি। ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়েছেন।

ঘটনাস্থলে উপস্থিত আনোয়ারা সার্কেল এএসপি হুমায়ুন কবির জানান, সেনাবাহিনীর একজন বিএমএ ক্যাডেট নিখোঁজ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। উদ্বার অভিযান চলছে৷